menu search
brightness_auto
আমাদের সাইটে ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ | প্রশ্ন এবং উত্তর প্রদান করে আমাদের সাইট থেকে আয় করতে পারবেন | তাই দেরি না করে এখনই একাউন্ট করেন |
more_vert
thumb_up_off_alt 0 like thumb_down_off_alt 0 dislike

1 Answer

more_vert

অ্যাপল কম্পিউটারের দাম আকাশ ছোঁয়া বলেই হয়তো এতো ভাব কিন্তু একবারও কি ভেবেছেন আপনি যা চান তার সাথে অ্যাপলের কম্পিউটার কতোটুকু সামঞ্জস্যপূর্ন? আপনার জন্য অ্যাপলের কম্পিউটার সত্যিই প্রয়োজন নাকি অ্যাপল প্রডাক্ট ব্যবহার করা শুধু টাকার অপচয়! আমরা আজ উইন্ডোজ পিসির সাথে অ্যাপল ম্যাকের তুলনা করবো এবং দেখবো কোনটা বিজয়ী হয়। সব শেষে থাকবে আপনার পছন্দের কনফিগারেশন অনুযায়ী আপনার জন্য উপযুক্ত কম্পিউটার বেছে নেওয়ার সুযোগ।আপনি অনেক সাধনার পরে একটা ম্যাক পিসি কিনলেন তারপর দেখা গেলো সচরাচর যেভাবে আপনি অভ্যস্ত তার সাথে নতুন সিস্টেমে অনেক ফারাক দেখা দিয়েছে। ম্যাকের হার্ডওয়্যার এবং সফটওয়্যারগুলো আপনার কাছে উইন্ডোজের জন্য পিসির মতো এতোটা সহজবোধ্য হয়তো আর লাগছেনা। তবে সেটা বড় কোন সমস্যা নয়।

আপনি হয়তো জানেন যে, ম্যাকের হার্ডওয়্যার এবং সফটওয়্যার উভয়ের নির্মাতা হলো একই কোম্পানি অর্থাৎ অ্যাপল। আপনি যখন কোন টেকনিক্যাল সমস্যায় পড়বেন তখন অ্যাপল কাস্টমার সেন্টারে গেলেই আপনি হার্ডওয়্যার এবং সফটওয়্যার উভয়ের সমস্যার সমাধান করতে পারবেন।

কিন্তু উইন্ডোজের নিজের কোন ফিক্সট হার্ডওয়্যার সাপোর্ট নেই। আপনি মাইক্রোসফটের উইন্ডোজ অপারেটিং সিস্টেম ব্যবহার করলেও হয়তো কম্পিউটার ব্যবহার করছেন অন্য কোম্পানির। কোন একটা সমস্যায় আপনি হয়তো ভাবছেন যে এটা হার্ডওয়্যারের সমস্যা কিন্তু পরে দেখা গেলো আসলে অপারেটিং সিস্টেম আপনার হার্ডওয়্যার সাপোর্ট করছে না। আমার নিজের পিসিতেও আমি হার্ডওয়্যার সমস্যার কারনে উইন্ডোজ ৮ বা তারপরবর্তি কোন সংস্করণ ব্যবহার করতে পারিনা।

thumb_up_off_alt 0 like thumb_down_off_alt 0 dislike

383,330 questions

375,327 answers

136 comments

1,238 users

93 অ্যাক্টিভ ইউজার
0 সদস্য 93 অতিথি
আজ ভিজিট : 118008
গতকাল ভিজিট : 227017
সর্বমোট ভিজিট : 55878531
এখানে প্রকাশিত প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোনপ্রকার আইনি সমস্যা সবজানো.কম বহন করবে না৷
...