menu search
brightness_auto
আমাদের সাইটে ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ | প্রশ্ন এবং উত্তর প্রদান করে আমাদের সাইট থেকে আয় করতে পারবেন | তাই দেরি না করে এখনই একাউন্ট করেন |
more_vert
কোম্পানি: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বাপবিবো) রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। এ প্রতিষ্ঠানে ৩ ক্যাটাগরির পদে ৯ম ও ১৬তম গ্রেডে ৪৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম: সহকারী প্রকৌশলী
পদসংখ্যা: ৩৭
যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ, শ্রেণি বা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেল: ২২,০০০–৫৩,০৬০ টাকা (গ্রেড–৯)

২. পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর
পদসংখ্যা: ২
যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস। ডাটা এন্ট্রি বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

৩. পদের নাম: কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী
পদসংখ্যা: ১০
যোগ্যতা: অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারের দক্ষতা থাকতে হবে। কম্পিউটার মুদ্রাক্ষরে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি ২০ শব্দ থাকতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

যেসব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন: ১ নম্বর পদে সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন। ২ ও ৩ নম্বর পদে ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, শরিয়তপুর, জামালপুর, নেত্রকোনা, জয়পুরহাট, নাটোর, দিনাজপুর, গাইবান্ধা, লালমনিরহাট, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, খুলনা, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, মেহেরপুর, বরিশাল, ভোলা, ঝালকাঠি ও পটুয়াখালী জেলা ছাড়া সব জেলা।
সব জেলার এতিম ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়সসীমা
২০২৩ সালের ৫ নভেম্বর প্রার্থীর বয়স উল্লিখিত সীমার মধ্যে থাকতে হবে। ১৮ বছরের কম বয়সীদের আবেদন করার প্রয়োজন নেই। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী কোটায় আবেদনকারীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের http://brebr.teletalk.com.bd/ ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য http://brebr.teletalk.com.bd/brebr_new/docs/BREBR.pdf লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে ১২১ নম্বরে কল অথবা vas.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৬৬৯ টাকা এবং ২ ও ৩ নম্বর পদের জন্য ২২৩ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৫ নভেম্বর ২০২৩, বিকেল চারটা পর্যন্ত

আবেদনের শেষ তারিখ: 05-11-2023

আবেদন করুন
thumb_up_off_alt 10 like thumb_down_off_alt 0 dislike

378,025 questions

370,616 answers

135 comments

1,231 users

93 অ্যাক্টিভ ইউজার
0 সদস্য 93 অতিথি
আজ ভিজিট : 95034
গতকাল ভিজিট : 142732
সর্বমোট ভিজিট : 54366454
এখানে প্রকাশিত প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোনপ্রকার আইনি সমস্যা সবজানো.কম বহন করবে না৷
...